আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন মেসি!

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 07:56:08

তাহলে অভিমানের বরফ গলতে শুরু করেছে? সম্ভবত তাই। গুঞ্জণ ভাসছে আবারো আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন লিওনেল মেসি। এখনো দেশের জন্য আগের মতোই টান অনুভব করেন তিনি। বড়দিনের ছুটি পেয়েই সোজা চলে গেছেন নিজ দেশে। রোজারিওতে কাটছে এই মহাতারকা সময়। ব্যক্তিগত বিমানে স্ত্রী-সন্তান নিয়ে চলে যান জন্মভূমিতে। নতুন বছরে ফের চলে আসবেন বার্সায়। 

এবার শোনা যাচ্ছে জাতীয় দলের হয়ে আবারো ফিরবেন মেসি। রাশিয়া বিশ্বকাপের পর থেকেই দুরে সরে আছেন। অবসর নেননি, তারপরও অনুপস্থিত জাতীয় দলে। এবার এই প্লেমেকারকে ফেরানোর চেষ্টা শুরু করলেন লিওনেল স্কালোনি। আর্জেন্টিনা কোচ যে কোনভাবেই মেসিকে রাজী করাবেন বলে জানালেন।

রাশিয়া বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে যায় আর্জেন্টিনা। ফ্রান্সের বিপক্ষে সেই ম্যাচে হেরেই স্বেচ্ছা নির্বাসনে গেছেন মেসি। পাঁচবারের বিশ্বসেরা এই ফুটবলার জাতীয় দলে নিজের ভবিষ্যত নিয়ে কিছুই বলেন নি। সব শেষ ম্যাচেও দলের অধিনায়ক ছিলেন তিনি।

তবে এখন শোনা যাচ্ছে নতুন বছরে কোপা আমেরিকার প্রস্তুতি মিশনে দেখা মিলতে পারে মেসির। জর্জ সাম্পাওলির বিদায়ের পর দায়িত্ব পেয়েছেন স্কালোনি। তিনি মেসির সঙ্গে এনিয়ে কথা বলেছেন। এখনো অবশ্য এনিয়ে স্পষ্ট করে মেসি কিছু বলেন নি। স্কালেনি জানাচ্ছিলেন, ‘দেখুন, মেসির সঙ্গে আমার খুব বেশি কথা হয় না। কিন্তু আমাদের মধ্যে একটা সম্পর্ক রয়েছে। ২০১৯ সালে তাকে দলে যোগ দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাদের কথা বাকি আছে এবং আমরা আশাবাদী ভক্তরা শিগগিরই খুশির খবর পাবেন।’

শুধু কোচই নন, দলের ফুটবলার মাউরো ইকার্দি এরইমধ্যে ইঙ্গিত দিয়েছেন মেসি ফিরবেন। তিনি জানান কোপা আমেরিকা মিশনেই দেখা মিলতে পারে বিশ্বসেরা এই ফুটবলারের।

এ সম্পর্কিত আরও খবর