১০০ টাকায় দেখা যাবে সিলেট টেস্ট

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-11-25 18:02:11

টেস্ট ক্রিকেট ফিরছে সিলেটে। ২০১৮ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট অভিষেকের পর সিলেটে আর মাঠে গড়ায়নি লাল বলের কোনো ম্যাচ। অবশেষে বছর পাঁচেক পর নিউজিল্যান্ডের বিপক্ষে আবার সে মাঠে টেস্ট খেলবে বাংলাদেশ। ম্যাচটি মাঠে বসে উপভোগ করতে সিলেটবাসীর খরচ হবে ১০০ টাকা।

শনিবার (২৫ নভেম্বর ) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের টিকিটমূল্য প্রকাশ করেছে।

আগামী সোমবার (২৭ নভেম্বর) থেকে শুরু হবে টিকিট বিক্রি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটক সংলগ্ন লাক্কাতুরা ও সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান গেটের সামনে অস্থায়ীভাবে নির্মিত রিকাবিবাজার কাউন্টারে টিকিট পাওয়া যাবে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে পশ্চিম গ্যালারি ও গ্রিন হিল এরিয়ায় বসে ১০০ টাকা খরচ করে খেলা উপভোগ করা যাবে। আর গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে খসাতে হবে ১০০০ টাকা। এছাড়া ক্লাব হাউজে ৩০০ ও পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা।

বাংলাদেশ এবং নিউজিল্যান্ড দল এরই মধ্যে সিলেটে পৌঁছে গেছে। সেখানে টানা দুইদিন অনুশীলনের পর আজ দুই দলই আছে ছুটিতে। একদিন বিরতির পর আবার দুই দিন অনুশীলন করবে তারা। মঙ্গলবার (২৮ নভেম্বর) শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

এ সম্পর্কিত আরও খবর