ইব্রাহিমের ফিফটিতে দারুণ শুরু আফগানদের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-11-07 16:27:58

পয়েন্ট টেবিলে বেশ শক্ত অবস্থানে আছে আফগানিস্তান। হিসেবটাও সহজ সেমিফাইনাল খেলতে বাকি দুই ম্যাচেই জিততে হবে তাদের। এমন সমীকরণে বিশ্বকাপের অষ্টম ম্যাচে মুম্বাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে জিতে ব্যাট করতে নেমে দারুণ শুরু পয়েছে আফগানরা। ব্যাট হাতে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ওপেনার ইব্রাহিম জাদরান। এরইমধ্যে অর্ধশতক তুলে নিয়েছেন এই ব্যাটার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানদের সংগ্রহ ২৭ ওভার শেষে ২ উইকেট খরচায় ১৩২ রান। উইকেটে আছেন ইব্রাহিম জাদরান। তাকে সঙ্গ দিতে উইকেটে এসেছেন অধিনায়ক হাসমতউল্লাহ শহিদি।

এদিন শুরুতে অজিদের পেস আক্রমণের জবাবটা বেশ ভালোই দিচ্ছিল আফগানদের দুই ওপেনার রহমানুল্লাহ গুরবাজ ও ইব্রাহিম। তবে শেষ পর্যন্ত জস হ্যাজেলউডের কাছে হার মানতে হয় গুরবাজকে। ২৫ বল থেকে ২১ রান করে সাজঘরে ফেরেন এই ব্যাটার। এরপর উইকেটে এসে ইব্রাহিমের সঙ্গে জুটি গড়ে তুলেন রহমত শাহ। দু’জনের জুটিতে দলীয় শত রান পূরণ করে আফগানরা।

অজিদের পেসের জবাবটা বেশ ভালোই দিচ্ছিলেন দু’জনে। তবে শেষ পর্যন্ত হার মানতে হয় ম্যাক্সওয়েলের কাছে। ৪৪ বলে ৩০ রান করে ফেরেন রহমত শাহ। এরপর উইকেটে এসে জুটি গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইব্রাহিম।

এ সম্পর্কিত আরও খবর