সোহান বললেন, বিশ্বকাপে ভালো কিছুই হবে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-04 10:34:36

বিশ্বকাপ শুরু হচ্ছে আগামীকাল। তবে বাংলাদেশের ম্যাচ আরও দু’দিন পর। আগামী শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামবে সাকিব আল হাসানের দল। তার ঠিক আগে বাংলাদেশকে নিজের সমর্থন জানালেন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান।

সবশেষ নিউজিল্যান্ড সিরিজেও দলে ছিলেন তিনি। খেলেছেন প্রথম ম্যাচে। তবে পরের দুই ম্যাচে জায়গা হয়নি দলে। এরপর বিশ্বকাপের স্কোয়াডেও ছিল না তার নাম।

নিজে দলে না থাকলেও দলের প্রতি সমর্থনটা জানাতে ভোলেননি সোহান। আজ নিজের ভেরিফাইড ফেসবুক পাতায় এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আমরা মাঠে যখন ১১ জন খেলতে নামি তখন আমাদের পরিচয় থাকে একটাই - বাংলাদেশের প্রতিনিধি। এবারের বিশ্বকাপে যে ১৫ জন ক্রিকেটার বাংলাদেশের প্রতিনিধি হয়ে খেলতে গিয়েছে তাদের সবার জন্য দু'য়া এবং শুভকামনা।’

মাঠে নামলে প্রতিদিন জেতা সম্ভব নয়। তবে জোরাল সমর্থন পেলে সবই সম্ভব, অভিমত সোহানের। সে কারণেই তিনি সবাইকে আহ্বান জানালেন দলকে সমর্থন যোগানোর।

তার কথা, ‘হয়তো সবাই প্রতিদিন ভালো খেলবেনা, কিন্তু মাঠের বাইরে থেকে আমরা যদি আমাদের পূর্ণ সমর্থন দেই তাহলে মাঠের ১৫ জনের জন্য সবকিছু অনেক সহজ হবে এবং তাদের শতভাগ দিয়ে খেলতে পারবে। তাই চলুন আমরা আমাদের দলকে সমর্থন করার মাধ্যমে একটা পজিটিভ ভাইব তৈরি। ইনশাআল্লাহ ভালো কিছুই হবে।’

এ সম্পর্কিত আরও খবর