দুঃস্বপ্নের অভিষেক নেইমারের

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-19 11:49:27

রেকর্ড টাকা খরচ করে পিএসজি থেকে নেইমারকে দলে ভিড়িয়েছে আল হিলাল। প্রত্যাশা গোল করে দলকে সাফল্য এনে দেবেন তিনি। তাই চোট শঙ্কা থাকলেও এএফসি চ্যাম্পিয়নস লিগে মাঠে নামানো হয়েছিল ব্রাজিলের রেকর্ড গোল স্কোরারকে। তবে সেই প্রত্যাশার ছিটে ফোটাও পূরণ করতে পারেনি নেইমার। উল্টো কোনো রকমে ১-১ গোলের ড্র’ করে মান বাঁচিয়েছে তার দল। এমন ম্যাচে নেইমার নিজেও দেখেছেন হলুদ কার্ড।

আল হিলালে আসার পর থেকেই চোটে ভুগছিলেন নেইমার। তাই ক্লাবটিতে নাম লেখালেও শুরুতে মাঠে নামতে পারেননি। পরে ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলে সৌদিতে ফিরে অভিষেক হয় তার। সেই ম্যাচেও গোল পাননি তিনি।

তবে ভক্তরা আশা করেছিলেন এশিয়ান চ্যাম্পিয়নস লিগের অভিষেকে গোল করে দলকে জয় এনে দেবেন ব্রাজিলিয়ান তারকা। সেটি অবশ্য হয়ে উঠেনি। ম্যাচের ৫২ মিনিটে এগিয়ে যায় প্রথমবার টুর্নামেন্টে অংশ নেওয়া নাভবাহোর নামানগান। এরপর মরিয়া হয়ে ম্যাচে ফেরার চেষ্টা চালায় আল হিলাল। বল দখল নিয়ে লড়াই করে মেজাজ হারিয়েছেন নেইমারও। দিয়েছেন প্রতিপক্ষের ফুটবলারকে ধাক্কা। তাতে দেখতে হয়েছে হলুদ কার্ড।

এভাবেই এগুচ্ছিল ম্যাচ। বল দখলে আধিপত্য দেখালেও জালের খোঁজ পাচ্ছিল না আল হিলালের ফুটবলাররা। অবশেষে ম্যাচের ১০০তম মিনিটে ডিফেন্ডার আলি আল বুলাইহির গোলে হার এড়ায় আল হিলাল।

এ সম্পর্কিত আরও খবর