নেইমারকে নিয়ে বিপদে আল হিলাল

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-18 20:57:27

বার্সা থেকে পিএসজি হয়ে আল হিলাল। সবখানেই নেইমারের সঙ্গী চোট। ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়ে সব সময়ই অনিশ্চয়তার মধ্যে থাকতে হয় ক্লাব কর্তাদের। এই তিনি মাঠে নামছেন তো এই আবার চোটে পড়ছেন। পিএসজি থেকে চোট নিয়েই আল হিলালে পা রেখেছিলেন নেইমার। তাই ক্লাবটিতে নাম লেখালেও শুরুতে তাকে পাওয়া যায়নি। এর মধ্যে দেশে ফিরে বিশ্বকাপ বাছাইপর্ব মাতিয়ে ক্লাবে যোগ দেন নেইমার। আল হিলালের হয়ে অভিষেকও হয়। তবে সমস্যা হলো ফের চোটে পড়েছেন তিনি। যা নিয়ে ফের দেখা দিয়েছে শঙ্কা। প্রশ্ন; আল হিলালের পরবর্তী ম্যাচে নামতে পারবেন তো নেইমার।

এদিকে আল হিলাল সমর্থকরা নেইমারের পায়ের জাদু দেখতে নিয়মিত ভিড় করছেন মাঠে। অথচ মাঠে নামতে পারছেন না ব্রাজিলিয়ান তারকা। সবশেষ ম্যাচে অবশ্য বদলি হিসেবে নেমেছিলেন তিনি। আল রিয়াদের বিপক্ষে অভিষেকের সেই ম্যাচে নেইমার গোল না পেলেও তার দল জিতেছে ৬-১ গোলে। একটি গোলে সহায়তাও করেছেন ব্রাজিলিয়ান তারকা। তবে ক্লাবটির রেকর্ড দামি ফুটবলারের কাছ থেকে অবশ্য গোলটাই বেশি প্রত্যাশা করে আল হিলাল।

ব্রাজিলের রেকর্ড গোল স্কোরারের থেকে যখন গোল প্রত্যাশা করছে দলটির সমর্থকরা। তখন দলটির কোচ জেসুস তাকে নিয়ে শুনালেন শঙ্কার কথা। জানালেন আজ রাতে এএফসি চ্যাম্পিয়নস লিগে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের বিপক্ষে আল হিলালের ম্যাচে নেইমারের মাঠে নামার ব্যাপারে নিশ্চিত নন তিনি।

রাত ১২ টার ম্যাচে নেইমারের থাকা নিয়ে জেসুস বলেন, ‘অনুশীলনের পর আমরা সিদ্ধান্ত নেব, বিদেশি খেলোয়াড়দের মধ্যে কোন পাঁচজন খেলবে। নেইমার আর মাইকেলের হালকা অস্বস্তি আছে এবং এটা নিশ্চিত হতে হবে যে তারা ম্যাচটি খেলার জন্য শতভাগ ফিট আছেন।’

এ সম্পর্কিত আরও খবর