টি-টুয়েন্টি দলে মিঠুন-সাইফউদ্দিন

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 12:45:32

ওয়ানডে সিরিজের উত্তেজনা শেষ। এবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ। তার আগে ঘোষণা করা হয়েছে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দল। ১৪ সদস্যের দলে ফিরলেন ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। শুক্রবার ঘোষিত দলে নেই সবশেষ টি-টুয়েন্টি সিরিজে খেলা দুই ব্যাটসম্যান সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও পেসার আবু জায়েদ চৌধুরী।

এ বছরের সেপ্টেম্বরে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বিরকে নিষিদ্ধ করেছে বিসিবি।এ কারণে দলেও নেই তিনি। অবশ্য ফর্মেও নেই সাব্বির। দুর্ভাগ্য বলতে হবে মোসাদ্দেক ও আবু জায়েদের। কোন ম্যাচ খেলার সুযোগ পাননি ক্যারিবীয়দের বিপক্ষে। তারপরও বাদ পড়লেন। মিঠুন ও সাইফকে দলে ফেরাতেই বাদ দেওয়া হল তাদের।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। ম্যাচটি শুরু বিকেল ৪টায়। ২০ ও ২২ ডিসেম্বর সিরিজের বাকি দুটি ম্যাচ মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে। বিকেল ৫টায় মাঠে নামবে দুই দল।

টি-টুয়েন্টির বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আরিফুল হক।

এ সম্পর্কিত আরও খবর