বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞায় রোনালদো!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪ | 2023-09-01 06:09:44

বিশ্বকাপে প্রথম ম্যাচে খেলতে নামার আগে দুঃসংবাদ পেলেন পর্তুগালের তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। তাকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে, সেই সঙ্গে ৫০ হাজার ইউরো জরিমানা গুনতে হবে ।

কাতার বিশ্বকাপের মধ্যেই এক সাক্ষাৎকার দিয়ে তুমুল আলোচনায় পর্তুগিজ এ ফুটবল তারকা। সদ্য সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ও মালিকদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন।

বুধবার (২২ নভেম্বর) রোনালদোর ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে ইউনাইটেড কর্তৃপক্ষ। বলা হয়, যৌথ সম্মতিতেই ক্লাব ছেড়েছেন সিআরসেভেন।

জানাযায়, চলতি বছরের এপ্রিলে এক ভক্তের মোবাইল মাটিতে ছুড়ে ভেঙে ফেলার জন্য শাস্তি হয়েছে রোনালদোর। দুই ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি ৫০ হাজার ইউরো জরিমানা করা হয়েছে তাকে। এর পরে ইংল্যান্ডের কোনও ক্লাবের হয়ে খেললে প্রথম দু’ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

গত বছর এপ্রিল মাসে এভারটনের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা চলাকালীন এই ঘটনা ঘটেছিল। ম্যাচ শেষে বিশেষভাবে সক্ষম এক কিশোর রোনালদোর সঙ্গে ছবি তোলার আবদার করেন। কিন্তু ম্যাচ হেরে হতাশ রোনালদো কিশোরের হাত থেকে ফোন কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারেন। ফোনটি ভেঙে যায়। রোনালদোর এই কাজকে ভাল ভাবে নেয়নি এফএ।

এ সম্পর্কিত আরও খবর