সর্বোচ্চ সম্পদ রোহিতের, দুইয়ে সাকিব

, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 09:57:47

ক্যানবেরা, ২৩ সেপ্টেম্বর – অস্ট্রেলিয়ায় আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে এই টুর্নামেন্টে অংশ নেওয়া শীর্ষ আট দলের অধিনায়কের সম্পদের হিসাব প্রকাশ করেছে সিএ নলেজ এবং ক্রিকফ্যান। তাদের প্রকাশিত তথ্যে দেখা যায়, আয়ের তালিকায় শীর্ষে আছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। দুই নম্বরে রয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

আসছে ক্রিকেটের জনপ্রিয় ইভেন্ট টি-টোয়েন্টি বিশ্‌বকাপ। ২০২২ সালের এই আসরটির আয়োজক দেশ হলো বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এই টুর্নামেন্টকে ঘিরে চলছে নানা জল্পনা-কল্পনা। তারই ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ান ওয়েবসাইট ক্রিকফ্যান সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

তাদের এই প্রতিবেদনটি ছিলো অস্ট্রেলিয়া বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর দলনেতাদের সম্পদের পরিমাণ নিয়ে। তাদের সেই প্রতিবেদন বলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের শীর্ষ আট দলের অধিনায়কের সম্পদের হিসাব করলে সবার ওপরে অবস্থান করবেন বর্তমান সময়ের অন্যতম সেরা তারকা ক্রিকেটার রোহিত শর্মা। তার সম্পদের পরিমাণ ২৪৩ কোটি টাকা। আর দুই নম্বরে থাকা সাকিবের মোট সম্পদ ২২২ কোটি টাকা।

১০১ কোটি টাকা মালিক ইংলিশ অধিনায়ক জস বাটলার এই তালিকার তিন নম্বরে অবস্থান করছে। তালিকার চারে রয়েছে বিশ্বকাপের আয়োজক দেশের দলনেতা অ্যারন ফিঞ্চ। তার সম্পদের পরিমাণ ৮১ কোটি টাকা। আর ৬৫ কোটি টাকা নিয়ে এই তালিকার পাঁচ নম্বরে অবস্থান করছেন কেন উইলিয়ামসন। এছাড়া ছয়, সাত ও আট নম্বরে রয়েছেন টেম্বা বাভুমা, বাবর আজম ও মোহাম্মদ নবি।

এ সম্পর্কিত আরও খবর