বেটউইনার ছাড়তে রাজি সাকিব

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:42:58

বেটউইনারের শুভেচ্ছাদূতের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন সাকিব আল হাসান। চুক্তি বাতিল করতে সম্মত হয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

আজ বৃহস্পতিবার মৌখিকভাবে বিসিবি'কে এমনটি জানিয়েছেন তিনি। তবে সাকিবকে লিখিত জানাতে বলেছে বোর্ড।

বোর্ডের এক পরিচালক খবরটি নিশ্চিত করে বলেন, ‘সে (সাকিব) বলেছে আমি উইথড্র (বাতিল) করছি। তবে এখনও সে চিঠি দেয়নি, আমরা অপেক্ষা করছি চিঠির জন্য। সাকিব চুক্তি বাতিল করলে একরকম সিদ্ধান্ত, আর বাতিল না করলে আরেকরকম। আমরা এখন চিঠির অপেক্ষায় আছি।’

এর আগে বিসিবি হুঁশিয়ার করেছিল, বেটউইনার নিউজ ডটকম না ছাড়লে সাকিব আল হাসানের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নেবে বোর্ড। আসন্ন এশিয়া কাপে খেলার সুযোগ পাবেন না। শুধু তাই নয়, সাকিবের সঙ্গে কোনো ধরনের ক্রিকেটীয় সম্পর্ক রাখবে না বাংলাদেশ তারা। এমন কঠোর বার্তা জানিয়ে দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপরই সাকিব পাল্টে ফেললেন সিদ্ধান্ত। 

পাপন বলেছিলেন, ‘দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেঁধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

ক্রীড়াবিষয়ক নিউজ পোর্টাল ‘বেটউইনার নিউজ ডটকম' এর শুভেচ্ছাদূত হয়ে বেকায়দায় পড়ে যান বিশ্বসেরা এ অলরাউন্ডার। দেশের ক্রিকেটাঙ্গনে এ নিয়ে শুরু হয় জোর আলোচনা।

বিতর্ক ছড়ানোর মূল কারণ নিউজ পোর্টালটি বেটউইনার ডট কমে’র অঙ্গ প্রতিষ্ঠান। যা কিনা অনলাইন জুয়ার ওয়েবসাইট। বাংলাদেশ ও বিসিবি'তে জুয়া এবং এ সংক্রান্ত সকল প্রতিষ্ঠান নিষিদ্ধ। এ কারণে ‘বেটউইনার নিউজ ডটকম' এর সঙ্গে সাকিবের স্পন্সরশিপ চুক্তি মেনে নিতে পারেনি বোর্ড। 

এ সম্পর্কিত আরও খবর