টস জিতে বোলিংয়ে টাইগাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:09:53

প্রথম ওয়ানডের মতো দ্বিতীয় ম্যাচেও টস ভাগ্য সহায় হয়েছে বাংলাদেশের। টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন ক্যাপ্টেন তামিম ইকবাল।

বাংলাদেশের একাদশে পরিবর্তন এসেছে একটি। ছিটকে গেছেন তাসকিন আহমেদ। তারকা এ পেসারের বদলে একাদশে জায়গা করে নিয়েছেন মোসাদ্দেক হোসেন।

ওয়েস্ট ইন্ডিজের একাদশেও এসেছে পরিবর্তন। দলে ফিরেছেন আলজারি জোসেফ ও কিমো পল। বাদ পড়েছেন অ্যান্ডারসন ফিলিপ ও জেইডেন সিলেস।

ঈদের দিন প্রথম ওয়ানডে ৬ উইকেটে জিতেছে লাল-সবুজের প্রতিনিধিরা। সুবাদে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। 

গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে আজ জিতলেই এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিবে বাংলাদেশ। আর সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে আজ ওয়েস্ট ইন্ডিজের সামনে জয়ের কোনো বিকল্প নেই।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, মোসাদ্দেক হোসেন, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: নিকোলাস পুরান (ক্যাপ্টেন/উইকেটরক্ষক), শাই হোপ, রোভম্যান পাওয়েল, শেমার ব্রুকস, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, রোমারিও শেফার্ড, কিমো পল, গুদাকেশ মতি, আলজারি জোসেফ ও আকিল হোসেন।

এ সম্পর্কিত আরও খবর