বাংলাদেশের বিপক্ষে নেই আন্দ্রে রাসেল-হেটমায়ার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 06:01:13

টেস্ট সিরিজ শেষ। লড়াই এবার টি-টোয়েন্টির। ২ জুলাই মাঠে গড়়াচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। কুড়ি ওভারের বিশ্বকাপের প্রস্তুতির জন্য এ সিরিজ খেললেও ওয়েস্ট ইন্ডিজ দলে নেয়নি আন্দ্রে রাসেল ও শিমরন হেটমায়ারকে। 

সিরিজে ক্যারিবীয়দের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন রভম্যান পাওয়েল। স্কোয়াডে ফিরেছেন ডেভন টমাস আর অলরাউন্ডার কিমো পল। চোট কাটিয়ে দলে জায়গা করে নিয়েছেন ওবেদ ম্যাকয়। টি-টোয়েন্টির সঙ্গে উইন্ডিজ ঘোষণা করেছে ওয়ানডে দলও। টেস্টে খেলা গুদাকেশ মোতি রয়েছেন ওয়ানডে স্কোয়াডে।

আগামী শনিবার, ২ জুলাই হবে প্রথম টি-টোয়েন্টি। পরদিন ৩ জুলাই দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। দুটি ম্যাচই হবে ডমিনিকায়। ৭ জুলাই গায়ানায় হবে শেষ টি-টোয়েন্টি।

গায়ানায় হবে ওয়ানডে সিরিজ। ১০, ১৩ ও ১৬ জুলাই হবে এক দিনের ম্যাচ তিনটি।

টি-টোয়েন্টি দল: নিকলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল, শামরাহ ব্রুকস, আকিল হোসাইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন টমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়ানডে দল: নিকলাস পুরান, শাই হোপ, শামরাহ ব্রুকস, কেচি কার্টি, আকিল হোসাইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেস মোতি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল ও জেডেন সিলস।

এ সম্পর্কিত আরও খবর