মুশফিককে নিয়ে ব্যাটিংয়ে টাইগাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 08:34:03

প্রথম ম্যাচের মতো আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতেও টস ভাগ্যটা সহায় হয়েছে বাংলাদেশের। টস জিতে শুরুতে ব্যাট হাতে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন এসেছে। চোট কাটিয়ে ক্যারিয়ারের শততম টি-টোয়েন্টি খেলতে নামছেন মুশফিকুর রহিম। দল থেকে বাদ পড়েছেন ইয়াসির আলী।

আফগান একাদশে বদল এসেছে দুটি। ইনজুরিতে থাকা মুজিব উর রহমান ও কায়েস আহমেদের জায়গায় দলে ঢুকেছেন উসমান ঘানি ও শরাফউদ্দিন।

প্রথম ম্যাচ জিতে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। আজ জিতলে আফগানিস্তানকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে সিরিজ জিতবে বাংলাদেশ। আর আফগানরা জিতলে সিরিজ শেষ হবে ১-১ সমতায়। 

বাংলাদেশ একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মুনিম শাহরিয়ার, মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), হজরতুল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (ক্যাপ্টেন), রশিদ খান, আজমতুল্লাহ ওমরজাই, উসমান ঘানি, করিম জান্নাত, ফজলহক ফারুকী, শরাফউদ্দিন ও দরবেশ রসুলী।

এ সম্পর্কিত আরও খবর