প্রয়াত শেন ওয়ার্নকে শ্রদ্ধা জানাবে এমসিজি-ভিক্টোরিয়া রাজ্য সরকার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 14:48:45

শেন ওয়ার্নকে একটু ভিন্নভাবে শ্রদ্ধাঞ্জলি জানাবে তার জন্মস্থান ভিক্টোরিয়া রাজ্যের মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (এমসিজি)। অস্ট্রেলিয়ার এ ক্রিকেট কিংবদন্তির সম্মানে বদলে যাচ্ছে স্টেডিয়ামটির একটি স্ট্যান্ডের নাম। প্রয়াত ঘরের ছেলেকে সম্মাননা জানাতে মাঠটির সাউদার্ন স্ট্যান্ডের নতুন নাম হবে এসকে ওয়ার্ন (শেন কিথ ওয়ার্ন) স্ট্যান্ড।

আর ভিক্টোরিয়া রাজ্য সরকার শেন ওয়ার্নের শেষকৃত্যর জন্য বিশেষ বিদায়যাত্রার প্রস্তাব দিয়েছে ওয়ার্নের পরিবারকে। ভিক্টোরিয়ার প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুজ বলেন, ‘আমাদের জন্য, সে ইতিহাসের সেরা। কিন্তু তার পরিবারের কাছে, এর চেয়েও বেশি কিছু।

শেন ওয়ার্নের অন্ত্যোষ্টিক্রিয়া নিয়ে ড্যানিয়েল অ্যান্ড্রুজ বলেন, ‘আমাদের হৃদয় ভেঙে গেছে শেনের বন্ধু ও পরিবারের জন্য। আর তারা সবাই ভিক্টোরিয়ান্স। আমি রাজ্য থেকে বিশেষ বিদায়ের প্রস্তাব দিয়েছি তার পরিবারের কাছে। যেন ভিক্টোরিয়ার মানুষেরা শ্রদ্ধা জানাতে পারে তার লেগেসি ও রাজ্য, সমাজ ও দেশের প্রতি তার অবদানে।’

ফক্স স্পোর্টস জানিয়েছে, শুক্রবার সাবেক এ তারকা স্পিনার হার্ট অ্যাটাকে মারা গেছেন। শেন ওয়ার্নের ম্যানেজার এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করে জানিয়েছেন, শেন ওয়ার্ন মৃত্যুবরণ করেছেন থাইল্যান্ডে নিজের ভিলায়। 

এ সম্পর্কিত আরও খবর