এমবাপ্পের গোলে জিতল পিএসজি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:27:24

স্বস্তির এক জয় তুলে নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ১-০ গোলে হারিয়ে দিয়েছে তারা প্রতিপক্ষ রেঁনেকে। এই জয় দিয়ে ফরাসি লিগ ওয়ানের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা পিএসজি এগিয়ে গেল ১৬ পয়েন্টে। সপ্তাহান্তে আরও একটি ম্যাচ বাকি রয়েছে তাদের।

ম্যাচের একমাত্র গোলটি করেন কাইলিয়ান এমবাপ্পে। ম্যাচের ৯০+৩ মিনিটে প্যারিসের জায়ান্ট ক্লাবটিকে একমাত্র জয়সূচকটি এনে দেন ফরাসি এ তারকা স্ট্রাইকার।

লড়াইটা গোলশূন্য ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছিল। কেননা স্বাগতিকরা একের পর এক সুযোগ মিস করে যাচ্ছিল। তবে এমবাপ্পের কল্যাণে সেটা আর হয়নি। ডিফেন্ডারের কাছ থেকে বল পেয়ে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি বল পাঠিয়ে দেন এমবাপ্পের কাছে। যোগ করা ছয় মিনিটের তিন মিনিট যেতেই বল পেয়ে নির্ভুল নিশানায় প্রতিপক্ষের জাল কাঁপিয়ে দেন বিশ্বকাপ জয়ী এ ফরাসি প্লেমেকার।

প্রথমার্ধে এমবাপ্পের একটি শট ফিরে আসে পোস্টে লেগে। বিরতির পরও আরও একটি গোল পেয়েছিলেন তিনি। তবে অসাধারণ সেই গোলটা বাতিল করে দেয় ভিএআর।

চলতি মৌসুমে ফরাসি লিগ ওয়ানে ২৪টি ম্যাচ খেলেছে পিএসজি। জিতে নিয়েছে তারা ১৮টি ম্যাচ। বিপরীতে হেরেছে মাত্র একটি ম্যাচ। লিগে টানা ১৫ ম্যাচ ধরে অজেয় রয়েছে তারা।

এ সম্পর্কিত আরও খবর