জোটার ডাবল গোলে জিতল লিভারপুল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 07:20:25

নিজেদের মাঠ অ্যানফিল্ডে জ্বলে উঠলেন ডিওগো জোটা। উপহার দিলেন জোড়া গোল। তাতেই অনায়াস এক জয় তুলে নিয়েছে লিভারপুল। মাঠের লড়াইয়ে আধিপত্য বিস্তার করে লেস্টার সিটিকে হারিয়েছে ২-০ গোলে।

আগের দিন ব্রেন্টফোর্ডকে ২-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে পরিষ্কার ১২ পয়েন্টে এগিয়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। লেস্টারকে হারিয়ে কোচ পেপ গার্দিওলার দলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়ে ৯ এ নিয়ে এসেছে কোচ ইয়ুর্গেন ক্লপের দল। এখনো হাতে যে ম্যাচ রয়েছে তা দিয়ে সিটিকে স্পর্শ করার সুযোগ রয়েছে লিভারপুলের সামনে।

গোলের অনেক সুযোগই পেয়েছিল দ্য রেড শিবির। দুটি সুযোগ কাজে লাগান পর্তুগালের বিশ্বস্ত ফরওয়ার্ড জোটা। ম্যাচের দুই অর্ধেই গোল করেন তিনি। ভার্জিল ফন ডাইকের মাথা ছোঁয়া বল ক্যাসপার স্মাইকেল ফিরিয়ে দিলে জাল কাঁপিয়ে দেন জোটা। ম্যাচ শেষের তিন মিনিট আগে আরও একটি গোল করেন তারকা এ স্ট্রাইকার।

ম্যাচে দুর্দান্ত খেলেছেন ফোক্সেস গোলরক্ষক স্মাইকেল। দুরন্ত প্রচেষ্টায় তিনি রুখে দেন গোলমুখে নেয়া রবার্তো ফিরমিনো ও লুইস দিয়াজের শট। অন্য দিকে আফ্রিকা কাপ অব ন্যাশন্স শেষ করে দলে ফিরেছেন মোহামেদ সালাহ। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নেমেও দলকে গোল উপহার দিতে পারেননি মিশরীয় এ ফুটবল রাজপুত্র।

এ সম্পর্কিত আরও খবর