বিয়ের ঘটক ধোনি!

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 14:25:18

ভুল পড়েননি, শিরোনাম ঠিকই আছে। শিগগিরই নতুন এই ভূমিকায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। তার ক্যারিয়ারটা যখন টালমাটাল তখন ভিন্ন কারণে আলোচনায় এসেছেন ভারতের সাবেক এই অধিনায়ক। অনলাইনে বিয়ের ওয়েবসাইট ভারতম্যাট্রিমনি.কম-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

অন্তর্জালে বিয়ের পাত্র-পাত্রী খুঁজে দেওয়ার এই প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি হয়েছে ধোনির। অচিরেই ধোনিকে সামনে রেখে প্রচারে নামছে ওয়েবসাইটটি। যেখানে বিয়ের ঘটক হিসেবেই দেখা যাবে এই তারকা ক্রিকেটারকে।

প্রতিষ্ঠানটির সিইও মুরুগাভেল জানাকিরাম জানাচ্ছিলেন কেন তারা ধোনির দ্বারস্থ। বলছিলেন, ‘দেখুন ধোনিই আমাদের প্রচারের জন্য আদর্শ হবেন। তিনি জনপ্রিয় এক ক্রিকেটার। যার রয়েছে লাখো-কোটি ভক্ত। অনেকেরই অনুপ্রেরণার উৎসও তিনি। ভারতের হয়ে তার হাত ধরে এসেছে অনেক অনেক সাফল্য। এমন একটি মানুষ সুখী দাম্পত্যের আদর্শ বিজ্ঞাপনও। তিনি একজন যত্নশীল পিতা আর ভাল একজন স্বামী।’

জানা গেছে, সামনেই প্রতিষ্ঠানটির হয়ে প্রচারের নামবেন ধোনি। এক কথায় বিয়ের ঘটকালি শুরু করবেন তিনি। যদিও তার ক্যারিয়ারে কোন সুখবর নেই। টি-টুয়েন্টি দল থেকে বাদ পড়েছেন। আগামী বছর বিশ্বকাপে তাকে দেখা যাবে কীনা তা নিয়েও আছে শঙ্কা। ঠিক তখনই ভারতীয়দের প্রকৃত জীবনসঙ্গী খুঁজে পেতে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি!

এ সম্পর্কিত আরও খবর