বৃষ্টির হানায় পণ্ড সিলেট-বরিশালের লড়াই

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 23:56:36

দুপুরে মাঠে নামার কথা ছিল সিলেট রাইজার্সের। আজ শুক্রবার, ৪ ফেব্রুয়ারি তাদের লড়াই ছিল ফরচুন বরিশালের বিপক্ষে। কিন্তু বেরসিক বৃষ্টির বাগড়ায় বিপিএলের ম্যাচ আর মাঠেই গড়ায়নি।

দুপুর ১টায় হওয়া কথা ছিল টস। তার আগেই বৃষ্টি এসে হানা দিয়ে বসে। যে কারণে আর মাঠেই নামতে পারেননি সিলেট ক্যাপ্টেন মোসাদ্দেক হোসেন ও বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান।

পরে বৃষ্টির নাচন না থামায় দুপুর ৩টা ৪৫ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা। ফলে পয়েন্ট ভাগাভাগি করে দুদল। একটি করে পয়েন্ট পায় সিলেট ও বরিশাল।

সাত ম্যাচে চার জয় ও দুই জয়ে ৯ পয়েন্ট নিয়ে বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে ফরচুন বরিশাল। অন্য দিকে ছয় ম্যাচ খেলে এক জয়ের বিপরীতে চার হারে ৩ পয়েন্ট নিয়ে তলানীতে রয়েছে সিলেট। দুদলের একটি করে ম্যাচ হয়েছে পরিত্যক্ত।

তার আগে সিলেট ও বরিশালের ক্রিকেটাররা মাঠে নামেন গা গরমের জন্য। কিন্তু ততক্ষণে চার দিকে যেন অন্ধকার নেমে আসে। পরে বৃষ্টি চলে আসায় ওয়ার্মিং সেশনটাও ঠিকঠাক ভাবে করতে পারেননি ক্রিকেটাররা। রিমঝিম বৃষ্টির তালে প্রকৃতি যেন খেলা শুরু করে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সন্ধ্যায় রয়েছে আরও একটি ম্যাচ। উত্তর বঙ্গোপসাগরে লঘু চাপের কারণে বৃষ্টি চলতে থাকায় পরিত্যক্ত হওয়ার শঙ্কায় রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মিনিস্টার গ্রুপ ঢাকার মধ্যকার ম্যাচটিও।

এ সম্পর্কিত আরও খবর