আর্জেন্টিনার ডাগআউটে নেই করোনা পজিটিভ কোচ স্কালোনি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:14:01

আর্জেন্টিনার দলে নেই লিওনেল মেসি। করোনা থেকে মুক্তি পেলেও এখনো মাঠে নামার মতো ফিট নন এ ফুটবল জাদুকর। এ জন্য পিএসজি'র মেগাস্টারকে দলের বাইরে রেখেছেন কোচ লিওনেল স্কালোনি। 

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে আগামীকাল শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। মাঠের লড়াই দিয়ে দলটি নতুন বছর শুরু করার আগেই আলবিসেলেস্তেরা পেল আরও একটি খারাপ খবর। এবার দর্শক হয়ে গেলেন কোচ লিওনেল স্কালোনি। করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন এ ফুটবল গুরু। যে কারণে চিলির বিপক্ষে তাকে ডাগআউটে পাচ্ছে না কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা।

কোভিড পজিটিভ হলেও কোচ স্কালোনি জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন, 'আমি এ বিষয়টা পরিষ্কার করতে চাই যে, আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি, তবে পিসিআর টেস্টের ফলাফল পজিটিভই আসছে। সেটাই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।’

আর্জেন্টিনার আরও দুজন সদস্য করোনায় পজিটিভ হয়েছেন। কোচ স্কালোনির সঙ্গে সহকারী কোচ পাবলো আইমার ও মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও করোনা টেস্টে রিপোর্ট পজিটিভ রিপোর্ট পেয়েছেন। অ্যালিস্টারের সংস্পর্শে আসায় মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও দলের সঙ্গে চিলি যেতে পারবেন না।

বাংলাদেশ সময় আগামীকাল ভোর ৬টা ১৫ মিনিটে চিলির আতিথ্য নিবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে কাতার বিশ্বকাপে ইতোমধ্যে জায়গা করে নেয়া আর্জেন্টিনা। 

এ সম্পর্কিত আরও খবর