চিকিৎসকদের পর্যবেক্ষণে স্থিতিশীল সৌরভ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 16:33:07

করোনায় আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সৌরভ গাঙ্গুলি। হাসপাতাল সূত্র বলছে, তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। এখন ভালো আছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সভাপতি। 

তবে ভারতের অন্যতম সফল এ অধিনায়ক রয়েছেন চিকিৎসকদের পর্যবেক্ষণে। নতুন করে জ্বর আসেনি সৌরভের। কাশিও সেরে গেছে। 

তবে সর্দি থাকায় মাঝে মাঝে স্টিম নিচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান কর্তা-ব্যক্তি। 

কাশি না থাকায় এখন সিটি স্ক্যান করা হচ্ছে না সৌরভের। স্বাভাবিক খাবার খাচ্ছেন। এবং সবার সঙ্গে কথাও বলছেন।আজ বুধবার, ২৯ ডিসেম্বর দুপুরে সৌরভের শারীরিক অবস্থা খতিয়ে দেখবেন চিকিৎসকরা। এর পরেই আসবে পরবর্তী সিদ্ধান্ত।

সৌরভের চিকিৎসার জন্য মঙ্গলবার সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌপ্তিক পণ্ডাকে নিয়ে তিন সদস্যের চিকিৎসক টিম গঠন করা হয়েছে। পরামর্শক হিসেবে থাকছেন চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খান।

সোমবার রাত থেকেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি নিচ্ছেন সৌরভ। তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে জিনের পরীক্ষার জন্য। বৃহস্পতিবার রিপোর্ট পেলেই জানা যাবে তিনি ওমিক্রনে আক্রান্ত কিনা।

সোমবার, ২৭ ডিসেম্বর প্রথম টেস্টে সৌরভের রিপোর্ট পজিটিভ আসে। পরে নিশ্চিত হওয়ার জন্য করা হয় দ্বিতীয় করোনা টেস্ট। তাতেও ফল পজিটিভ আসে। সৌরভ নিজে করোনায় পজিটিভ হলেও তার পরিবারের অন্য সদস্যরা ভালো আছেন। তার স্ত্রী ডোনা ও কন্যা সানার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

এ সম্পর্কিত আরও খবর