করোনা পজিটিভ হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি, ডোনা-সানা নেগেটিভ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 18:03:35

সকালেই ভারত থেকে এলো মন খারাপ করে দেয়া একটি খবর। করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলি। করোনায় আক্রান্ত হয়ে আর দেরি করেননি। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সভাপতি ভর্তি হয়েছেন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। করোনা আক্রান্ত হলেও হাসপাতাল সূত্র বলছে, তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

সোমবার, ২৭ ডিসেম্বর প্রথম টেস্টে সৌরভের রিপোর্ট পজিটিভ আসে। পরে নিশ্চিত হওয়ার জন্য করা হয় দ্বিতীয় করোনা টেস্ট। তাতেও ফল পজিটিভ আসে। সৌরভ নিজে করোনায় পজিটিভ হলেও তার পরিবারের অন্য সদস্যরা ভালো আছেন। তার স্ত্রী ডোনা ও কন্যা সানার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

সোমবার রাত থেকে হাসপাতালে চিকিৎসা চলছে সৌরভের। এখন হাসপাতালেই চিকিৎসা নিবেন নাকি নিজের বাড়িতে আইসোলেশনে থাকবেন সেটা এখনো নিশ্চিত নয়। চিকিৎসকদের সঙ্গে আলোচনা করেই নেয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। তবে সৌরভ অবশ্য নিজের ঘরেই ফিরতে চাচ্ছেন।

কয়েকটি পণ্যের বিজ্ঞাপন ও টিভি শো’র শ্যুটিং শেষে সোমবার সকালে হঠাৎ অসুস্থবোধ করেন সৌরভ। পরে টিভি শো’র শ্যুটিং বাতিল করেন। কিন্তু ঠিক কিভাবে ও কোথা থেকে করোনায় আক্রান্ত হয়েছেন সেটা স্পষ্ট নয়। গত কয়েক দিনে বিভিন্ন দেশ ও শহর ভ্রমণ করেছেন সৌরভ। সবশেষ সফর করেন মুম্বাই। সেখান থেকে করোনাভাইরাস নিয়ে ফিরেছেন কিনা সেটাও নিশ্চিত নয়।

চলতি বছরের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। বেসরকারি একটি হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি করে তার করোনারি আর্টারির ব্লক সারাতে স্টেন্ট বসানো হয় তখন। পাঁচ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন ভারতের সাবেক এ সফল অধিনায়ক। ফের বুকে ব্যথা অনুভব করলে ২৭ জানুয়ারি অন্য একটি হাসপাতালে ভর্তি হন। দ্রুত সুস্থ হয়ে ঘরে ফেরেন তিনি।

এর আগে অবশ্য করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভের বড় ভাই স্নেহাশিস এবং স্নেহাশিস স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি। সেপ্টেম্বরে করোনায় আক্রান্ত হন সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়।

এ সম্পর্কিত আরও খবর