হতাশায় বছর শেষ বার্সার

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 06:28:39

হতাশা দিয়েই উত্তাল ২০২১ সাল শেষ করল বার্সা। বিদায়ী বছরের শেষটাও জয়ে রাঙাতে পারল না কাতালানরা। তাদের ১-১ গোলে রুখে দিয়েছে দশ জনের সেভিয়া। তবে জয়টা খুব করে দরকার ছিল বার্সেলোনার জন্য। জিততে পারলে লা লিগার পয়েন্ট তালিকার চারে উঠে যেতে পারতো কোচ জাভি হার্নান্দেজের দল।

উসমান ডেম্বেলের অ্যাসিস্টে ম্যাচের ৩২তম মিনিটে দুরন্ত এক কর্নার থেকে লিড পায় স্বাগতিক সেভিয়া। ইভান রাকিটিচের মাটি কামড়ানো শট প্রথম ছোঁয়াতেই বার্সার জালে জড়িয়ে দেন আলেজান্দ্রো গোমেজ।

ম্যাচের বয়স এক ঘণ্টা পূর্ণ হওয়ার চার মিনিট পরই দশে জনে পরিণত হয় আয়োজক সেভিয়া। বার্সার ফুটবলার জর্দি আলবার মুখে বল ছুঁড়ে লাল কার্ড দেখেন জুলেস কুন্ডে। স্বাভাবিকভাবেই সেভিয়ার শক্তি কমে যায়। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেনি বার্সা। আদায় করে নিতে পারেনি জয়সূচক গোল।

বার্সার ঘটনাবহুল একটি বছরই বিদায় নিতে যাচ্ছে। সুপারস্টার লিওনেল মেসিকে হারিয়েছে তারা। বরখাস্ত করেছে কোচ রোনাল্ড কোম্যানকে। ব্যাপারটা এখানেই শেষ নয়। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছে বার্সা। তাই নতুন বছরে ভালো কিছুর প্রত্যাশায় রয়েছে ক্লাবটি। নতুন বছরের নতুন মিশনটা শুরু হবে তাদের ২০২২ সালের ২ জানুয়ারি মায়োর্কার মাঠ সফরের মধ্য দিয়ে।

এ সম্পর্কিত আরও খবর