টটেনহ্যামের মাঠে লিভারপুলের হোঁচট

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 18:33:36

শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলে যাচ্ছিল লিভারপুর। ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ে লড়াইয়ে দুদল এগিয়ে যাচ্ছিল সমানতালে। তাদের ব্যবধানটা ছিল মাত্র এক পয়েন্টের। কিন্তু এবার টটেনহ্যাম হটস্পারের মাঠে দশ জনের দল নিয়ে ২-২ গোলে ড্র করে দৌড়ে খানিকটা পিছিয়ে গেল দ্য রেড শিবির।

অন্য দিকে ম্যানচেস্টার সিটি ৪-০ গোলে জিতেছে নিউক্যাসলের মাঠে। ফলে এ নিয়ে চার বছরের মধ্যে এই প্রথম বড় দিন কাছে চলে এলেও পয়েন্ট তালিকার শীর্ষে উঠতে পারল না লিভারপুল। কোচ ইয়ুর্গেন ক্লপের দল এখন তিন পয়েন্টে পিছিয়ে।

গোল খরা কাটিয়ে টটেনহ্যামকে গোল উপহার দিয়েছেন হ্যারি কেন। তার সঙ্গে স্বাগতিকদের গোল এনে দেন সন হিউং-মিন। আর অ্যান্ডফিল্ড শিবিরের হয়ে গোল করেন ডিওগো জোটা ও অ্যান্ড্রু রবার্টসন।

লিভারপুলের লেফট-ব্যাক রবার্টসন বেশ দুর্দান্ত খেলে যাচ্ছিলেন। কিন্তু এমারসন রয়্যালকে ফাউল করে ফেঁসে যান তিনি। পিচ-সাইড মনিটরে রিপ্লে দেখে রবার্টসনকে লাল কার্ড দিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি পল টিয়ার্নি।

এ ড্রয়ের ফলে টটেনহ্যামের হয়ে টানা পাঁচ ম্যাচে অজেয় থেকে গেলেন কোচ অ্যান্তোনিও কন্তে। যদিও তার স্পার শিবির রয়ে গেছে পয়েন্ট তালিকার সাতে।

এ সম্পর্কিত আরও খবর