টাইগারদের সমতায় ফেরার মিশন আজ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 03:45:08

বিশ্বকাপের সুপার টুয়েলভে হারের বৃত্তে আটকে গিয়েছিল বাংলাদেশ। যে কারণে জয়টা অধরাই থেকে গেছে। টানা পাঁচ ম্যাচ হেরে দুঃস্বপ্নকে সঙ্গে করে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরেছে ক্রিকেটাররা। 

দেশে ফিরে খুব বেশি সময় পায়নি মাহমুদউল্লাহ রিয়াদরা। মাঠে নামতে হয়েছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে। প্রথম টি-টোয়েন্টিতে গতকাল শুক্রবার পাকিস্তানকে হারিয়ে জয়ের ধারায় ফেরার সুবর্ণ সুযোগ ছিল টাইগারদের সামনে। কিন্তু সেটা সম্ভব হয়নি। জয়ের কাছাকাছি যাওয়া সত্ত্বেও জয় ছোঁয়া হয়নি বাংলাদেশের। টাইগারদের হাত থেকে জয় ছিনিয়ে নিয়েছে পাকিস্তানের ক্রিকেটাররা।

আজ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফের মাঠে নামছে লাল-সবুজে প্রতিনিধিরা। প্রতিপক্ষ সেই পাকিস্তান। বাবর আজমদের হারিয়ে তিন ম্যাচের সিরিজে সমতায় ফেরার মিশন আজ কোচ রাসেল ডোমিঙ্গো শিষ্যদের সামনে। আর অতিথিরা চাইবে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করতে। 

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে দুপুর ২টায়। টিভিতে ম্যাচটি উপভোগের সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ রয়েছে দর্শকদের জন্য।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ ও পাকিস্তানের একাদশ ছিল যেমন। 

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম, মাহেদী হাসান ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

এ সম্পর্কিত আরও খবর