পাকিস্তান সিরিজের টিকিট কিনতে ক্রীড়াপ্রেমীদের ভিড়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 03:23:38

বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে চলছে প্রথম ম্যাচের বিক্রি। আগামীকাল শুক্রবার ১৯ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

২১ মাস পর দেশের মাটিতে গ্যালারিতে বসে খেলা উপভোগের সুযোগ মিলবে। তাই বুথে টিকিট প্রত্যাশী ক্রিকেট প্রেমীদের এখন উপচেপড়া ভিড়। টিকিট বিক্রি শুরু হয়েছে সকাল ৯টায়। কিন্তু দর্শকরা বুথের লাইনে দাঁড়িয়েছেন ভোর ৬টা থেকে। টিকিট থাকলে তা বিক্রি হবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

তবে ভক্ত-সমর্থকরা একটির বেশি টিকিট পাচ্ছে না। ক্রীড়া অনুরাগীরা একজনের জন্য অন্তত দুটি টিকিট প্রত্যাশা করছেন। তারপরও টিকিট বুথে টিকিট ক্রেতাদের লাইনে ভিড় বেড়েই চলেছে। নারীদের লাইন ছোট হওয়ায় একজন ঘুরে ফিরে একাধিক টিকেট নিতে পারছেন।

করোনাকালে এতদিন দর্শক ছাড়াই হয়েছে বাংলাদেশের সব হোম ক্রিকেট সিরিজ। অবশেষে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে গ্যালারিতে ফিরছে দর্শক। তবে মাঠের ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শকের জন্য টিকিট ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

টিকিট বিক্রি হচ্ছে ৫ ক্যাটাগরিতে। টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। আর সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০, ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউজ ৩০০, সাউদার্ন ও নর্দার্ন স্ট্যান্ড ১৫০ ও ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকিট পাওয়া যাচ্ছে ১০০ টাকায়।

সব টিকিট বিক্রি না হলে ম্যাচের দিন স্টেডিয়াম সংলগ্ন বুথে (এক নম্বর গেট সংলগ্ন) বিক্রি হবে অবিক্রিত টিকিট। তবে টিকিট পাওয়ার শর্ত হলো দুই ডোজ করোনা প্রতিরোধী টিকা নেয়ার সনদ দেখাতে হবে।

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার, ১৯ নভেম্বর। বাকি দুই ম্যাচ হবে ২০ ও ২২ নভেম্বর। তিনটি ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এ সম্পর্কিত আরও খবর