দুবাই ক্রিকেটে নিজেকে জড়াচ্ছেন সাকিব!

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 22:57:06

ব্যাট-বলের জাদু দিয়ে ক্রিকেট প্রেমীদের হৃদয়ে নিজস্ব একটা জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেটের এ ‘পোস্টার বয়’ এখন সমান জনপ্রিয় দেশ ও দেশের বাইরে। ক্রিকেট দুনিয়ার এ সেরা অলরাউন্ডারকে ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত করতে চাইবে যে কেউ।

এই যেমন দুবাইয়ের ডেপুটি রুলার মাখতুম বিন মোহাম্মদ বিন রশিদের নজর কেড়েছেন সাকিব। এ ক্রিকেট মহাতারকাকে সঙ্গে নিয়ে আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানীতে ক্রিকেট একাডেমি গড়তে চান বিন রশিদ। তাতে তিনি যুক্ত করতে চান সাকিবকে।

হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে বিশ্বকাপ থেকে আগেই ছিটকে গেছেন সাকিব। সুপার টুয়েলভে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ দুই ম্যাচ খেলেননি। ছুটি নিয়ে পাড়ি জমিয়েছেন তিনি যুক্তরাষ্ট্রে। তার আগে দুবাইয়ের ডেপুটি রুলারের সঙ্গে নাকি দেখাও করেছেন। এমন গুঞ্জনই এখন ছড়িয়ে পড়েছে দেশের ক্রিকেটে।

ক্রিকেট একাডেমি গড়ার পরিকল্পনা নিয়ে সাকিবের পরামর্শ নিয়েছেন দুবাই রাজ পরিবারের সদস্য বিন রশিদ। তবে সাকিব সরাসরি তার একাডেমিতে যুক্ত হবেন কিনা তা অবশ্য জানা যায়নি।

ইনজুরিটা এখন জ্বালিয়ে মারছে সাকিবকে। যে কারণে পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না। শঙ্কা আছে দুই ম্যাচের টেস্ট সিরিজে না খেলার।

এ সম্পর্কিত আরও খবর