সংসার ভাঙল শিখর ধাওয়ানের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 11:20:14

সংসার ভেঙে গেল ভারতীয় তারকা ক্রিকেটার শিখর ধাওয়ানের। স্ত্রী আয়েশা মুখার্জি এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন তারা দুজনে এখন আলাদা পথের যাত্রী। নয় বছর একই ছাদের নিচে থাকার পরও সম্পর্কের বন্ধনটা ভেঙে গেল এ তারকা দম্পতির। 

মহা-ধুমধাম করে ২০১২ সালে মেলবোর্নে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আয়েশা-ধাওয়ান। গাঁট-ছড়া বাধার ইনিংসটা থামল তাদের নয় বছর পর। এক ছেলেও রয়েছে তাদের ঘরে।

আবেগঘন এক ইনস্টাগ্রাম পোস্টে আয়েশা লিখেছেন, ‘আমার একসময় মনে হতো বিচ্ছেদ একটা খুব খারাপ একটা শব্দ। তবে দ্বিতীয় বারের মতো বিয়ে ভেঙে যাওয়ার পর আর তা মনে হচ্ছে না। প্রথম বার যখন বিয়ে ভেঙেছিল, যখন আমি বেশ ভয় পেয়ে গিয়েছিলাম। মনে হচ্ছিলো আমি বোধ হয় কিছু ভুল করে ফেলেছি। নিজেকে স্বার্থপর মনে হচ্ছিলো। মনে হয়েছিল বাবা-মায়ের সম্মান নষ্ট করছি। বিচ্ছেদ এতটাই খারাপ শব্দ বলে মনে হত তখন।’

শিখর-আয়েশার পরিচয় ক্রিকেটার হরভজন সিংয়ের মাধ্যমে। এরপর ভালোলাগা। আর ভালোলাগা থেকেই হয় প্রেম। সম্পর্কটা পরিপূর্ণতা পায় বিয়েতে। 

তবে এ বিয়েতে রাজি ছিল না শিখরের পরিবার। অনেক কাঠখড় পুড়িয়ে পরিবারের সম্মতি পেয়েছিল তারা। 

তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি। ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলে অংশ নিতে ওপেনার শিখর আছেন এখন সংযুক্ত আরব আমিরাতে।

এ সম্পর্কিত আরও খবর