শেখ হাসিনাই দেশকে দুর্নীতি মুক্ত করতে পারেন: আইনমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম ঢাকা | 2023-08-25 04:07:39

অন্যায়কারীরা যে দলেরই হোক তাদের ধরার সাহস আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যারা দুর্নীতি করে তাদের বিরুদ্ধে নিতে ও  বাংলাদেশকে দুর্নীতি মুক্ত করতে একমাত্র শেখ হাসিনাই পারেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবে 'ইনডেমনিটি-এক কালো অধ্যায় ভুলিনি ভুলবো না' শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করেন।

বিএনপিকে সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, আপনারা আমাদেরকে দুর্নীতি জিরো টলারেন্স নীতি শেখাবেন না। যারা এতিমের টাকা চুরি করেন তাদেরকে দল থেকে বাদ দেয়ার সাহস আপনারা রাখেন না, মুচলেকা দিয়ে যে দেশ ছেড়েছে তাকে দল থেকে বাদ দেওয়ার সাহস রাখেন না। আপনাদের দলের নেতা থেকে শুরু করে দলের সব জায়গায় দুর্নীতিতে ডুবে গেছে।

আনিসুল হক বলেন, জিয়াউর রহমান ও খুনি মোস্তাক চেয়েছিল বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক। ব্যর্থ রাষ্ট্র হলে দেশের জনগণ ধীরে ধীরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভুলে যাবে।

আলোচনা সভার বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিরা যারা বেঁচে আছেন তাদেরকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি করেন।

আলোচনা সভায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম, কেন্দ্রীয় নেতা এনামুল হক, অভিনেতা আজিজুল হাকিম, আমিরুল হক, রিয়াজ, কেরামত মওলা, শতাব্দী ওয়াদুদ, শিল্পি শুভ্র দেব, শ্যামল জাকারিয়া, মাসুম আজিজ, নাট্যকার মান্নান হীরা, তানভীর হোসেন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর