তারেক রহমান ক্যাসিনো সম্রাট: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-29 00:39:35

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির হাত ধরে বাংলাদেশে ক্যাসিনো সংস্কৃতি চালু হয়। আর তারেক রহমান হচ্ছে ক্যাসিনো সম্রাট।

তিনি বলেন, তারেক রহমান লন্ডনে যে আয়কর রিটার্ন দাখিল করেছেন, সেখানে ক্যাসিনো থেকেও আয় দেখানো হয়েছে। তার আয়ের বড় একটা অংশ আসে ক্যাসিনো ব্যবসা থেকে। বিএনপি ক্যাসিনো সম্রাটকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়ে রেখেছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আজকে রাষ্ট্র ও সমাজকে পরিশুদ্ধ করার লক্ষ্যে এবং সব ধরনের অবৈধ অনৈতিক কর্মকাণ্ড বন্ধ করার লক্ষ্যে অভিযান চলছে, যা অনন্ত প্রশংসনীয়। যারা এটিকে প্রশংসা করতে পারেন না তারা নিজের ব্যর্থতা ঢাকার জন্যই অহেতুক কটাক্ষ করছেন।

বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপিকে অনুরোধ করব আসুন- দেশকে কলুষমুক্ত করার জন্য এবং দেশ থেকে সব ধরনের অনাচার নির্মূল করার জন্য একযোগে কাজ করি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, ঢাকা মহানগর হবে মুক্তিযুদ্ধের পক্ষে। এই নগরে শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করতে দেওয়া হবে না।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এ সম্পর্কিত আরও খবর