'নিজের রাজনৈতিক স্বার্থ বিবেচনায় ঐক্যফ্রন্টে এসেছিলেন কাদের সিদ্দিকী'

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম ঢাকা | 2023-08-24 02:57:34

তারেক রহমানকে নেতা বানাতে কাদের সিদ্দিকী ঐক্যফ্রন্টে আসেননি এটা আমরা জানি, তিনি তার রাজনৈতিক স্বার্থ বিবেচনায় এসেছিলেন বলে মন্তব্য করেছেন বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার (৩১ আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে 'বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তির দাবি' শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভাটির আয়োজন করে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ নামে একটি সংগঠন।

'নেতা হওয়ার জন্য জাতীয় ঐক্যফ্রন্টে যাইনি' কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর এমন বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, 'আপনার প্রতি সম্মান রেখেই আমি বলতে চাই আপনি তারেক রহমানকে নেতা বানানোর জন্য ঐক্যফ্রন্টে আসেন নি, এটা আমরা জানি। আপনি আপনার রাজনৈতিক স্বার্থ বিবেচনায় এসেছিলেন। স্বার্থ বিবেচিত হয়নি বলেই সেখান থেকে আপনি ফেরত যাবেন, এটা অস্বাভাবিক কিছু না।

খালেদা জিয়ার মুক্তি আদালতের মাধ্যমে হবে এটা বিশ্বাস করতে কষ্ট হয় জানিয়ে বিএনপির এ নেতা বলেন, ' রাজনৈতিক নেতা-নেত্রীর বিচার কখনো আদালত করেন না। রাজনৈতিক নেতা-নেত্রীর বিচার হয় জনগণের আদালতে।'

আয়োজক সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর