'খালেদা জিয়াকে মুক্ত করে আগামী জন্মদিন পালন করা হবে'

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-21 15:31:42

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেছেন, 'বুকের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আগামী জন্মদিন খালেদা জিয়াকে জেল থেকে বের করে পালন করা হবে।'

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে মহানগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত এই দোয়া মাহফিলে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং আশুরোগ মুক্তি কামনা করা হয়।

সভাপতির বক্তব্যে আবু সাঈদ চাঁদ বলেন, 'সম্পূর্ণ রাজনৈতিক কারণে খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে, জামিন দেওয়া হচ্ছে না। তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, চলাফেরা করতে পারছেন না। এ অবস্থায় কারাগারে তাঁকে সঠিকভাবে চিকিৎসা করা হচ্ছে না। চিকিৎসা নিয়েও সরকার প্রহসন করছে।'

বিএনপির এই নেতা বলেন, 'আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় সমাবেশের পর কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করা হবে।' এই আন্দোলনে সকল নেতাকর্মীকে রাজপথে থাকার আহবান জানান তিনি।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে অংশ নেন- দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টু, মহানগর বিএনপি'র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজশাহী জেলা বিএনপি'র সদস্য জাহান পান্না, চারঘাট পৌরসভার মেয়র জাকিরুল ইসলাম বিকুল, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, সাইদুর রহমান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর