আওয়ামী লীগের জরুরি সভা সোমবার

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 08:48:39

আগামীকাল সোমবার (৩০ জুলাই) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সভার আহ্বান করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সকল সদস্য, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ-এর অন্তর্গত সকল থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন মেয়র ও সকল কাউন্সিলারগণ, আওয়ামী লীগ থেকে নির্বাচিত ঢাকা মহানগরের অন্তর্গত সকল সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এই বিশেষ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন। দলীয় সূত্রে জানা গেছে, চলমান ডেঙ্গু রোগ মোকাবিলায় সরকারের পাশাপাশি ক্ষমতাসীন এ দলটির করণীয় কী সে বিষয়ে আলোচনা হবে। তাছাড়া আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মোতাবেক ডেঙ্গু মোকাবিলায় দলের করনীয় সম্পর্কে নির্দেশনা দেওয়া হবে। এছাড়াও ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকীর কর্মসূচি নিয়েও আলোচনা হতে পারে।

এ সম্পর্কিত আরও খবর