আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে: বিদিশা

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 17:43:41

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ শোক প্রকাশ করেছেন।

রোববার (১৪ জুলাই) সকাল ১০টা ২৫ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাসে তিনি এ শোক প্রকাশ করেন। তিনি বর্তমানে ভারতে অবস্থান করছেন বলে জানা গেছে।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমির শরিফ আসলাম আর তুমিও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।’

আরও পড়ুন: যেভাবে রাষ্ট্রপতি হন এরশাদ  

এদিকে, তার দেওয়া স্ট্যাটাসের কমেন্টে অনেকেই হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

রোববার সকাল পৌনে ৮ টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

আরও পড়ুন: এরশাদের নয় বছরের উন্নয়ন

জানা যায়, দেড় দশক আগে বিদিশার সঙ্গে বিয়ে হয় এরশাদের। তাদের একমাত্র ছেলে শাহতা জারাব (এরিক এরশাদ)। বিয়ের পর বিদিশার জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হওয়ার ঘটনায় এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ রুষ্ট হয়েছিলেন। পরবর্তীতে ২০০৫ সালে এরশাদ ও বিদিশার বিচ্ছেদ হয়। এরপর আদালতের আদেশে এরিকের দায়িত্ব পান এরশাদ।

এ সম্পর্কিত আরও খবর