জবি ছাত্রলীগের সম্মেলন ২০ জুলাই

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:55:36

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলন আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা।

শনিবার (৬ জুলাই) ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী, আশরাফুল ইসলামকে (টিটন) আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন- জামাল উদ্দিন, সৈয়দ শাকিল, ইব্রাহিম ফরাজী, তারেক আজিজসহ আটজন। বাকি ১২ জনকে সদস্য করা হয়েছে।

এর আগে ২০১৭ সালের জবি ছাত্রলীগের সম্মেলন হয়। সেসময় বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হন তরিকুল ইসলাম আর সাধারণ সম্পাদক হন শেখ জয়নুল আবেদিন রাসেল। গত ৩ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সংর্ঘষের ঘটনা ঘটে। পরে ১৯ ফেব্রুয়ারি তরিকুল-রাসেল কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

একইসঙ্গে পুরান ঢাকার সোহরাওয়ার্দী কলেজ ও কবি নজরুল সরকারি কলেজ শাখার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ১৩ জুলাই সোহরাওয়ার্দী কলেজ ও ২৭ জুলাই কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর