ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের সঙ্গে চলছে আলোচনা

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-10 14:18:27

বিএনপি সহযোগী সংগঠন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের সঙ্গে আলোচনায় বসেছেন সিনিয়র নেতারা। এদিকে সংগঠনটির আসন্ন কাউন্সিল উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুন) সকাল থেকে ছাত্রদলের মনোনয়নপত্র বিতরণের কথা থাকলেও তা শুরু করা হয়নি।

দুপুরে ১টা ২০ মিনিটের দিকে ছাত্রদলের প্রায় পাঁচ শতাধিক বিক্ষুব্ধ নেতাকর্মী নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে লাঠি ও স্টিলের পাইপ নিয়ে অবস্থান নিয়েছেন।

কিছু সংখ্যক নেতাকর্মী কার্যালয়ের সামনে থাকলেও বাকিরা আশেপাশে অবস্থান নিয়েছেন।

বিক্ষুব্ধদের দাবি, কাউন্সিল তফসিল বাতিল, ১২ নেতার বহিষ্কারাদেশ বাতিল, বয়সসীমা তুলে দেওয়া বা নিয়মিতদের দিয়ে কমিটি করা।

অপরদিকে, একটি সূত্রে জানা গেছে, ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ বেশ কয়েকজন নেতা কার্যালয়ের ভেতরে গেছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাদের সঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, এছাড়া বিএনপি উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম আলোচনায় অংশ নিয়েছেন। তবে সিনিয়র নেতাদের মধ্যে মির্জা আব্বাসসহ অনেকে কার্যালয়ে উপস্থিত না থাকলেও বাইরে থেকে ফোনে এ আলোচনায় যুক্ত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর