বিএনপি-জামায়াতের প্ররোচনায় জঙ্গিবাদ সৃষ্টি হয়েছিল: মতিয়া

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 23:17:02

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, এদেশে বিএনপি-জামায়াতের প্ররোচনায় জঙ্গিবাদ সৃষ্টি হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে তা দমন করে সফলতার পরিচয় দিয়েছেন।

শনিবার (১৬ মার্চ) রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দুস্থ অসহায় মানুষের মাঝে রিকশা ও ভ্যান বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেন মতিয়া চৌধুরী। বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। হতদরিদ্র বাংলাদেশ থেকে আজ আমরা উন্নয়নশীল বাংলাদেশ শেখ হাসিনার জন্যই।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বঙ্গবন্ধু আর বাংলাদেশ সমার্থক। তার জন্যই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বিশ্বের বুকে বঙ্গবন্ধুর নামেই বাংলাদেশ পরিচিত।

অনুষ্ঠানে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার কঠোরভাবে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করে বিশ্বব্যাপী এই বার্তা দিয়েছে যে, এদেশে জঙ্গি-সন্ত্রাসীদের ঠাঁই নেই।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী ও সঞ্চালনা করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

এ সম্পর্কিত আরও খবর