বিএনপির বগুড়া জেলা সভাপতির কলার ধরেছেন ফখরুল!

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-27 12:49:15

বগুড়া জেলা সভাপতি সাইফুল ইসলামের ওপর চড়াও হয়ে তার জ্যাকেটের কলার ধরে টান দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তবে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম কলার ধরার অভিযোগ অস্বীকার করে বার্তা২৪.কমকে জানান, মহাসচিব তাকে থামাতে জ্যাকেট ধরে টান দিয়েছেন। এটা রাগান্বিত হয়ে নয়, অনেকটা আদর করে করা হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে বগুড়া শহরতলীর হোটেল মম ইনের লিফটে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বার্তা২৪.কমকে জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বগুড়ায় অনুষ্ঠিতব্য কর্মসূচি সম্পর্কে জেলা সভাপতি সাইফুল ইসলামকে জানানো হয়। তবে তিনি তখন ঢাকায় ছিলেন। এরপর তাকে আর কিছু জানানো হয়নি। বুধবার দুপুরে সাইফুল (সভাপতি) হোটেল মম ইনে উপস্থিত হন। পরে সেখানে মির্জা ফখরুল ইসলাম আসেন। তখন অনুষ্ঠান সম্পর্কে পুনরায় ফোন না করা নিয়ে জয়নাল আবেদীন এবং সাইফুলের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ ঘটনায় মির্জা ফখরুল সভাপতি সাইফুলকে থামানোর জন্য জ্যাকেট টেনে ধরেন। ওই সময় তারা একটি মত বিনিময় সভায় যাওয়ার জন্য লিফটে উঠেছিলেন।

যদিও জয়নাল আবেদীন দাবি করেন, কলার টেনে ধরার মতো কোনো ঘটনা ঘটেনি।

এদিকে জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘অযথা বিষয়টি নিয়ে রঙ মাখানো হচ্ছে। মহাসচিব বাগবিতণ্ডা থামাতে আমার জ্যাকেটে হাত দিয়েছে। এখানে কলার ধরার প্রশ্নই ওঠে না।

এ সম্পর্কিত আরও খবর