‘মাদক কারবারি’র সাথে জড়িত সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-04-07 14:11:01

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় মাদক কারবারির সাথে জড়িত থাকার অভিযোগ উঠা উত্তর জেলা ছাত্রলীগ নেতা মারুফ হাসান ফয়সালকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার (০৬ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক সাদি মোহাম্মদ আকাশ সই করা এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. ফয়সালকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হল।’

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, ‘কেন্দ্রীয় কমিটি থেকে এমন একটি সিদ্ধান্ত আমাদের কাছে এসেছে। সেই মোতাবেক ফয়সাল এখন আর ছাত্রলীগের সদস্য নয়।’

গত সোমবার ২৩ বোতল বিদেশি মদসহ আবু তাহের (৩৮) নামে এক অটোরিকশা চালককে গ্রেফতার করে সন্দ্বীপ থানা পুলিশ। তার তথ্য অনুযায়ী বিদেশি মদগুলো যাচ্ছিল উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মাহরুফ হাসান ফয়সালের কাছে। ঈদ উপলক্ষে বিক্রির জন্য এসব মদ মজুদ করছিলেন তিনি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে পুলিশ। মাদক মামলার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত ফয়সাল।

এ সম্পর্কিত আরও খবর