সংরক্ষিত আসনের মনোনয়ন ফরম জমা দিলেন অভিনেত্রী ঊর্মিলা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-02-08 12:45:51

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা পৌনে বারোটায় মনোনয়ন ফরম জমা দিতে রাজধানীর গুলিস্তানে ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন তিনি।

এর আগে, মঙ্গলবার তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তিনি ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি যুক্ত আছেন আওয়ামী লীগের রাজনীতির সাথেও। আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক উপকমিটির সদস্যও এই জনপ্রিয় অভিনেত্রী।

মনোনয়ন কেনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ঊর্মিলা জানিয়েছিলেন, আমার লম্বা একটা পলিটিক্যাল জার্নি রয়েছে। সবাই কম-বেশি জানেন, আমি ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক সংগঠনের সংস্কৃতিবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছি। দীর্ঘদিন মাঠের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার পর এবার সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করলাম। মনোনয়ন পেলে ভালো কিছুই করে দেখাব।

উল্লেখ্য, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) থেকে ফরম বিক্রির এ কার্যক্রম শুরু হয়েছে। যা আজ বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত চলবে। এসময়ের মধ্যে ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর