জনগণকে ভয় দেখাতে রক্ত ঝরানো হচ্ছে: রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-01-15 21:10:21

জনগণকে ভয় দেখাতে গ্রাম-গঞ্জ-শহর-নগরে রক্ত ঝরানো হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

সোমবার (১৫ জানুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একতরফা অনুষ্ঠানের পর জোর করে ক্ষমতা আঁকড়ে রাখতে আওয়ামী লীগ জনগণকে ভয় দেখাতে রক্ত ঝরাচ্ছে। বিএনপিসহ বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করা একটি তাদের অন্যতম এজেন্ডা। ভোটারশূন্য নির্বাচন করে তাদের ফ্যাসিবাদী চেহারা আরও হিংস্র রূপ ধারণ করেছে।

তিনি আরও বলেন, ময়মনসিংহ দক্ষিণ জেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়ন বিএনপির যুগ্ম-সম্পাদক ডা. হারুনুর রশীদকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এটি আওয়ামী ফ্যাসিবাদী পৈশাচিকতার আরেকটি বর্বর দৃষ্টান্ত। আওয়ামী লীগ যে মানবিকবোধশূন্য রাজনৈতিক দল তার বহির্প্রকাশ ঘটলো ডা. হারুনুর রশীদকে হত্যার মাধ্যমে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আহবান জানাচ্ছি।

দেশে চরম মুদ্রাস্ফীতি, খাদ্য পণ্যের দামের লাগামহীন ঊর্ধ্বগতি এবং জনজীবনে হাহাকার আর নৈরাশ্য বজায় রাখতে বিরোধী দলের ওপর আক্রমণ শুরু হয়েছে দাবি করে বিএনপির এ সিনিয়র নেতা জানান, হত্যা ও নির্যাতন-নিপীড়ন চালিয়ে আওয়ামী লীগ আর টিকে থাকতে পারবে না। প্রতিটি নির্মমতা ও হত্যাকাণ্ডের জবাব জনগণ একদিন আদায় করে নেবে।

এ সম্পর্কিত আরও খবর