পারুলের খোঁজ নিলেন ফখরুল-কাদের সিদ্দিকী-রব

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-25 06:45:30

নোয়াখালীতে গণধর্ষণের শিকার পারুলের সঙ্গে দেখা করে কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব।

শনিবার (৫ জানুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পৌঁছান মির্জা ফখরুল ইসলাম সহ ঢাকা থেকে যাওয়া বিএনপির নেতারা।

পরে পারুলের সঙ্গে দেখা করে কথা বলেন তারা। এ সময় পারুলকে আর্থিক ভাবে সহযোগিতা করা সহ তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন মির্জা ফখরুল। তখন হাসপাতালের ভেতরে ও বাইরে স্থানীয় ৫ শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে আজ সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন বিএনপির নেতারা। জেলার সুবর্ণচরে গণধর্ষণের শিকার হওয়া পারুলের খোঁজ-খবর নিতেই দলটির নেতাদের এই সফর।

এই দলের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে রয়েছেন- কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব।

এছাড়া আরও রয়েছেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, শাহজাহান চৌধুরী, মাহবুব উদ্দিন খোকন, উপদেষ্টা আতাউর রহমান ঢালি, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেত্রী আসিফা আশ্রাফ পাপিয়া, রেহেনা আক্তার রানু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর