নির্বাচন করলেও দোষ, না করলেও দোষ: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-01-04 20:47:12

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নির্বাচন করলেও দোষ, না করলেও দোষ। নির্বাচন সুষ্ঠু না হলে জাতীয় পার্টির তুলনায় আওয়ামী লীগের ক্ষতি বেশি হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রংপুর-৫ আসনের মিঠাপুকুর কলেজ মাঠে লাঙ্গল প্রতীকের প্রার্থী আনিছুর রহমানের নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জিএম কাদের বলেন, বিশেষ পরিস্থিতি এবং অবাধ-নিরপেক্ষ নির্বাচনের শর্তে আমরা অংশগ্রহণ করেছি। কিন্তু ২৬টি আসনে ছাড় দেয়া হয়েছে বলে আওয়ামী লীগ মিথ্যাচার করছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শুধু রংপুর-৩ আসনে প্রার্থী প্রত্যাহার করেছে, অন্য ২৫টি আসনে স্বতন্ত্রের নামে মুখোশ পরা আওয়ামী লীগের প্রার্থী বহাল রেখেছেন। এজন্যই বলি, লাঙ্গলে ভোট দিয়ে নৌকা হটাও আন্দোলন গড়ে তুলতে হবে। ট্রাক মার্কার মুখোশধারী আওয়ামী লীগদেরও হটাতে হবে।

জিএম কাদের বলেন, দেশের অবস্থা ভালো নেই। আপনাদের মাসে ১০ হাজার টাকা আয় হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় হয় ১০ কোটি টাকা। ডলারের দাম উঠেছে ১৫০ টাকা। নির্বাচনের পর কী হবে, কেউ কিছুই বলতে পারছে না।

যারা বলে জাতীয় পার্টি নেই তাদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, আওয়ামী লীগ ক্ষমতা থেকে সরে দাঁড়াক এবং প্রশাসনে পরিবর্তন করে নির্বাচন করুন দেখবেন জাতীয় পার্টি আছে কি-না। রংপুরের প্রতিটি আসন আমরা উদ্ধার করব। এ সময় জিএম কাদের অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ সব সময় নির্বাচনে কারচুপি করেছে।

এ সম্পর্কিত আরও খবর