‘তারেকের নির্দেশে এমপি প্রার্থীদের হত্যার নীলনকশা করছে বিএনপি’

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2024-01-01 19:04:11

ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী বলেছেন, নির্বাচনে অংশ না নিয়ে তারেক জিয়ার নির্দেশনায় বিএনপির সন্ত্রাসীরা এমপি প্রার্থীদের বাড়িতে বাড়িতে হামলার পরিকল্পনা করছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারেক জিয়া লন্ডনে বসে নেতাকর্মীদের নির্দেশনা দিচ্ছেন। নির্বাচনের আগে তারা অনেক প্রার্থীকে হত্যার নীল নকশা করেছে।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

নিজাম হাজারী বলেন, বিএনপি এতদিন ধরে সরকার পতনে বিভিন্ন আন্দোলন করেছে। এখন আবার নির্বাচন বর্জনের ডাক দিয়ে লিফলেট বিতরণ করছে। হরতাল অবরোধের নামে সহিংসতা করে তারা যে সন্ত্রাসী দল তা আবারও প্রমাণ করেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, হত্যার রাজনীতি বন্ধ করুন। আপনারা জনবিচ্ছিন্ন হয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এসব অপরাজনীতি কখনও সফল হবে না। লন্ডন থেকে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে এসব রাজনীতি করবেন না।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে শুধু শেখ হাসিনাই চিন্তা করে। বিগত ১৫ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারের আমলে হয়নি। ফেনী পৌর আওয়ামী লীগের জনসভায় বিপুল সংখ্যক উপস্থিতি উল্লেখ করে তিনি বলেন, ফেনী পৌর আওয়ামী লীগের নেতৃত্বে এত বড় সভা স্বাধীনতার পর আর কখনও হয়নি। আশাকরি এই ধারাবাহিকতায় ভবিষ্যতে আরও হবে। ফেনী পৌরবাসীর এ জনস্রোত প্রমাণ করে তারা নৌকা তথা আওয়ামী লীগকে কতটা ভালোবাসে। এ ভালোবাসার প্রমাণ আগামী ৭ তারিখ পরিপূর্ণতা পাবে।

তরুণ ভোটারদের উদ্দেশ্যে নিজাম হাজারী বলেন, এবার যারা নতুন ভোটার হয়েছেন। তারা আওয়ামী লীগ ও নৌকার উন্নয়ন সরাসরি প্রত্যক্ষ করেছে। বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে নির্বাচনে তরুণ ভোটারদের প্রথম ভোট নৌকা প্রতীকে দেওয়ার আহবান জানান তিনি।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ।

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, যুগ্ম সম্পাদক আবদুল করিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোস্তফা হোসেন, ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান সাজু, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূর করিম জাবেদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর