বাংলাদেশের জনগণের মুরব্বিপনার প্রয়োজন নেই: নানক

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-01 16:22:45

বাংলার জনগণের ভাগ্য নিয়ন্ত্রণ নিজেরাই করতে পারে। তাদের কোন মুরব্বিপনার প্রয়োজন হয় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন, এই নির্বাচন স্বাধীনতা রক্ষার নির্বাচন, এই নির্বাচন সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। এই নির্বাচন অসম্প্রাদায়িকতা রক্ষার নির্বাচন। বাঙালি জাতির এগিয়ে যাবার নির্বাচন। বিশ্ব মোড়লদের দেখিয়ে দেবার নির্বাচন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, যারা বাংলাদেশ বিরোধী রাজনীতি করে, স্বৈরাচার ও স্বৈরতন্ত্রের বিরাজনীতিকরণের রাজনীতি করে। বাংলাদেশের গণতন্ত্রকে যারা ব্যহত করতে চায়। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়নের জন্য আজকের এই বিশাল জনসভায় দাঁড়িয়ে বলতে চাই আমি আমার জীবন উৎসর্গ করতে রাজি আছি। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে ৭ জানুয়ারি সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত আপনারা ভোটকেন্দ্রে হাজির হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো আমরা প্রধানমন্ত্রী বানাবো শেখ হাসিনাকে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, সাধারণ জনগণ আজ উচ্ছ্বসিত। নির্বাচনের জন্য আজকে আমরা প্রস্তুত। ইনশাআল্লাহ ৭ জানুয়ারি নির্বাচনে ঢাকাবাসী বিপুলভাবে উপস্থিত হয়ে নৌকার বিজয়কে সুনিশ্চিত করবে।

ঢাকা ১০ আসনের নৌকার প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেন, ঢাকা ১০ আসন বঙ্গবন্ধুর আসন। যদি জনগণের ভোটে আমি নির্বাচিত হই, আমার আসনটি বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ করতে চাই। আমি যদি এই আসনে বিজয়ী হই, তাহলে আমার দুই মেয়ের মত শেখ হাসিনা ও শেখ রেহানা আপাকে বুকে আগলে রাখবো।

এ সম্পর্কিত আরও খবর