বিএনপির কর্মসূচি নিয়ে মানুষ ভাবে না: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2024-01-01 15:29:19

বিএনপির কর্মসূচি নিয়ে মানুষ ভাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের দলীয় সংসদ সদস্য প্রার্থী মাহবুব উল আলম হানিফ।

সোমবার (০১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীর সাথে নির্বাচনী মতবিনিয় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপি হরতাল অবরোধ ডাকে, কিন্তু মানুষের জীবনযাত্রা স্বাভাবিক থাকে। সাধারণ মানুষের মধ্যে এ নিয়ে কোনো প্রতিক্রিয়াও নেই। তাই বিএনপির কর্মসূচি নিয়েও মানুষ ভাবে না।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ আরও বলেন, ‘রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বাসে-ট্রাকে আগুন দেয়ার নাম আন্দোলন নয়। এই ধরনের সন্ত্রাসী-নাশকতা যারা করেছে আর ভবিষ্যতে যারা করবে তাদের কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হবে, কঠোর শাস্তি হবে।’

তিনি বলেন, উৎসাহ উদ্দীপনা দেখেই অনুমান করা যায়, এবার ব্যাপক সংখ্যক মানুষ ভোট দেবে। তারেক রহমানের মত একজন সন্ত্রাসীর কথায় কেউ সাধারণ মানুষ কেউ সাড়া দিচ্ছে না। তারেক রহমানের কথা কেউ ভাবছে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, সকলে আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যাবেন, এবং উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন? কারণ নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই শান্তি। যারা নৌকার বাইরে ভোট দিবেন তারা কুষ্টিয়াসহ দেশের উন্নয়ন চান না, এরা শান্তিও চাই না। উন্নয়ন ও শান্তির জন্য দলমত নির্বিশেষে আপনারা প্রমাণ করবেন এই এলাকার মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়, নিরাপদ থাকতে চায়, সে লক্ষ্যে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ায়-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আ কা ম সরওয়ার জাহান বাদশা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভা বিভিন্ন নির্বাচনী প্রচারণায় অংশ নেন মাহবুবউল আলম হানিফ।

এ সম্পর্কিত আরও খবর