কিশোর গ্যাং নির্মূলের ঘোষণা দিলেন শেরিফা কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-12-20 19:30:07

জনগণকে সঙ্গে নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও কিশোর গ্যাং কালচার নির্মূল করার ঘোষণা দিলেন ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শেরিফা কাদের।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে কাওলা বাজারে এক নির্বাচনী সমাবেশে শেরিফা কাদের এ কথা বলেন। পরে কাওলা এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ করেন তিনি।

শেরিফা কাদের বলেন, সব ধরনের চ্যালেঞ্জ নিয়েই নির্বাচনে নেমেছি, সাধারণ মানুষের মাঝেই আছি। কোন অপশক্তি জনগণ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না। নির্বাচিত হলে উত্তরখান, দক্ষিণখান, কাওলা ও এয়ারপোর্ট এলাকার রাস্তাটা নির্মাণ করবো। মানুষের নাগরিক অধিকার নিশ্চিত করতেই আমাদের রাজনীতি।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সহধর্মীনী শেরিফা কাদের সকালে উত্তরায় বিভিন্ন সুধী সমাবেশে যোগদেন। সন্ধ্যায় উত্তরার শিনশিন হাসপাতালের সামনে থেকে লাঙল প্রতীকের সমর্থনে বের হওয়া মিছিলে অংশ নিয়ে গণসংযোগ করেন।

উচ্ছাস ললিত কলা একাডেমির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শেরিফা কাদের দীর্ঘদিন ধরে উত্তরা এলাকার বাসিন্দা। এবারই প্রথম লাঙল প্রতীকে আসনটিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরিয়ে নেওয়া হয়েছে আওয়ামী লীগের প্রার্থীকে।

এ সম্পর্কিত আরও খবর