সাতক্ষীরায় অবরোধ সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2023-12-07 19:31:47

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে অবরোধ সমর্থনে সাতক্ষীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকাল ৪ টায় জেলা বিএনপির আয়োজনে  শহরের রাধানগর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের সঙ্গীতা মোড় এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয় হয়।

সেখানে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান।

এ সময় সেখানে আরও বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আহসানুল কাদির স্বপন, জেলা মৎস্যজীবি দলের সভাপতি আছিমুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মঞ্জুর মোর্শেদ মিলন, সংগঠনিক সম্পাদক আবু রায়হান, কৃষক দলের যুগ্ম আহবায়ক শামীম কবীর সুমন প্রমুখ।  এসময় উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে দেশব্যাপী তারা এ অবরোধ কর্মসূচি পালন করছেন। দুর্নীতিবাজ ফ্যাসিবাদ এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে এক দফা দাবিতে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে।

এ সম্পর্কিত আরও খবর