ফেনীতে নাশকতার সরঞ্জামসহ গ্রেফতার ২

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ফেনী | 2023-12-04 18:43:18

ফেনীতে নাশকতার সরঞ্জামসহ ২ অবরোধকারীকে শহরের চাড়ীপুর রাস্তার মাথা নামক স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান।

গ্রেফতারকৃতরা হলেন ফেনী পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. ইকবাল হোসেন (৩৩) এবং ফেনী সদর উপজেলা যুবদল নেতা সালমান ফারসী (৩৫)।

পুলিশ সুপার জানান, গত কয়েকদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ ফেনী বড় বাজারে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে পিকেটিং, গাড়ি ভাঙচুর ও বিভিন্নস্থানে অগ্নিসংযোগ করে আসছে। তারই প্রেক্ষিতে সোমবার (৪ ডিসেম্বর) সকালে ওইসব এলাকায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। তখন ফেনী শহরের চাড়ীপুর রাস্তার মাথা এলাকা থেকে নাশকতার চেষ্টার সময় চটের বস্তায় রাখা লোহার তৈরি বিভিন্ন সরঞ্জামসহ তাদের গ্রেফতার করা হয়। সেখান থেকে জুনিয়র মিরাজ (২০) নামে একজন পালিয়ে যান।

সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঘটনার নিন্দা জানিয়ে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাঈদুর রহমান জুয়েল বলেন, নিরপরাধ নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতার করা হচ্ছে। এসব করে আন্দোলন দমানো যাবেনা। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গ্রেফতারকৃতদের আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর