জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ রয়েছে: চুন্নু

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-21 13:58:36

চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে সারাদেশে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ রয়েছে। নির্বাচন প্রশ্নে সিদ্ধান্ত নিতে পার্টির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম চেয়ারম্যানকে দায়িত্ব দিয়েছে, ওনি সিদ্ধান্ত জানাবেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ।

মঙ্গলবার (২১ নভেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

জাপা মহাসচিব বলেন, নির্বাচনে যাওয়া কিংবা না যাওয়ার প্রশ্নে চেয়ারম্যান ছাড়া আর কারো সিদ্ধান্ত দেওয়ার এখতিয়ার নেই। আর যদি কেউ কথা বলেন, তা পার্টির বক্তব্য নয়। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ জিএম কাদেরকে চেয়ারম্যান করে যে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন তা এতদিনে প্রমাণিত হয়েছে। জাতীয় পার্টি খুবই শক্তিশালী দলে পরিণত হয়েছে।

রওশন পন্থীদের পৃথক দলীয় মনোনয়ন ফরম বিক্রির গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, ইতিপূর্বে পার্টির লেটারহেড প্যাড ব্যবহার করার জন্য ক্রিমিনাল মামলা করা হয়েছে। কেউ এ ধরনের অপচেষ্টা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জাতীয় পার্টি ছাড়া আর কারো মনোনয়ন ফরম বিক্রি করার সুযোগ নেই।

এক প্রশ্নের জবাবে মুজিবুল হক চুন্নু বলেন, রওশন এরশাদ আমাকে নিজে ফোন করে দলীয় মনোনয়ন ফরম নেওয়ার কথা জানিয়েছিলেন। তিনি এবং তার সন্তান সাদ এরশাদের মনোনয়ন ফরমের কথা বলেছিলেন। লোক পাঠাবেন বলেছিলেন, পরে আর পাঠাননি।

এ সম্পর্কিত আরও খবর