নাশকতার অভিযোগে বিএনপির আরও ১৭ নেতা-কর্মী গ্রেফতার

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-16 18:35:05

রাজধানীর মিরপুরসহ দেশের বিভিন্ন স্থানে নাশকতার অভিযোগে বিএনপির ১৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিনভর অভযানে তাদের গ্রেফতার করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানীর মিরপুর মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে আশুলিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং যুবদলের সাংগঠনিক সম্পাদক মন্টু মিয়াসহ দেশের বিভিন্ন স্থানে গাড়ী ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে গত ২৮ অক্টোবর হামলা পরবর্তী দেশের বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতার সঙ্গে জড়িত ৪৭৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

কমান্ডার মঈন আরও বলেন, সহিংসতা ও নাশকতা প্রতিরোধ ও দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীতে র‌্যাবের দেড় শতাধিক টহল ও সারাদেশে র‌্যাবের সাড়ে চারশোরও বেশি টহল দল মোতায়েন রয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ স্থানসমূহে র‌্যাব ফোর্সেস এর রোবাস্ট টহল পরিচালিত হচ্ছে। 

সিলেট থেকে ছেড়ে আসা ৪৭টি তেলবাহী লরি কনভয়’য়ে এসকর্ট প্রদান করে রংপুর ও দিনাজপুরসহ বিভিন্ন স্থানের গন্তব্যে নিরাপদে পৌঁছে দিয়েছে র‌্যাব। অবরোধে গণপরিবহনের নিরাপত্তা দিয়ে দূরপাল্লার বাসের চাহিদার প্রেক্ষিতে র‌্যাবের এসকর্ট সেবা দিয়ে গন্তব্যস্থলে পৌঁছে দেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর